1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সৃষ্টিকর্তা নালিতাবাড়ীর মানুষের অন্তরে আমার প্রতি দয়া সৃষ্টি করে দিয়েছেন : লেবু নালিতাবাড়ীতে বিনা ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের গবেষণা পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত অর্থের বিনিময়ে দেন ভুয়া স্মার্ট কার্ড, ঘুরে বেড়ান আমেরিকা-ইউরো সিনিয়র না হলে জয়কে থাপড়াতেন মিষ্টি জান্নাত বাহুবলীর রেকর্ড ভাঙার পথে ‘রামায়ণ’ তাপপ্রবাহ বাড়তে পারে আগামী শনিবার পর্যন্ত ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৫২ হাজার কোটি টাকা, বেশি পাচ্ছে পিইডিপি চার প্রার্থীর তিন জনকেই নির্বাচিত করেছেন, একবার আমাকে করেন: ভোটারদের হাজি মোশারফ নথি ফাঁস: বের হলো দুবাইয়ে ধনীদের গোপন সম্পদের পাহাড় মিশা-ডিপজলের কমিটি বাতিল চেয়ে হাইকোর্টে নিপুণ

নাকুগাঁও শ্রমিক ইউনিয়ন থেকে সুনামগঞ্জে ত্রাণসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম :: শনিবার, ২৫ জুন, ২০২২

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী নাকুগাঁও স্থলবন্দরে কর্মরত শ্রমিকদের সংগঠন ‘নাকুগাঁও লোড আনলোড শ্রমিক ইউনিয়ন-৪০৪৬’ এর পক্ষ থেকে সুনামগঞ্জের বানভাসীদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

এ উপলক্ষে গতকাল শুক্রবার (২৪ জুন) রাতে নাকুগাঁও থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে গেছে ত্রাণসামগ্রীবাহী একটি ডাম্প ট্রাক ও নেতৃবৃন্দকে বহনকারী একটি বাস। সকালে তারা সুনামগঞ্জ পৌছে ট্রলারে করে একাধিক পয়েন্টে সংগঠনের পক্ষ থেকে দুই হাজারের অধিক বানভাসীর মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করছেন। ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে- চিড়া, মুড়ি, গুড়, স্যালাইন, বিস্কুট ও মিনারেল ওয়াটার।

সংগঠনের সভাপতি আলম মিয়া ও সাধারণ সম্পাদক সুজন আহম্মেদ এর নেতৃত্বে শুক্রবার বিকেল থেকে ত্রাণসামগ্রী ব্যাগে করে প্রস্তুত করা হয়। পরে রাতেই ট্রাক ভর্তি করে তারা রওয়ানা হন সুনামগঞ্জের উদ্দেশ্যে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!